ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

সাংবাদিক মতিন চৌধুরী-কে প্রাণ নাশের হুমকি

প্রেসবিজ্ঞপ্তি :: কক্সবাজার জেলার চকরিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য-সাংবদিক ইউনিয়ন কক্সবাজার (রেজিঃ নং- চট্টঃ-২৫৭৫) এর সদস্য এবং “দৈনিক জনতা” পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক হিমছড়ির ভ্রাম্যান প্রতিনিধি প্রবীন সাংবাদিক মোঃ আবদুল মতিন চৌধুরীকে প্রাণ নাশের হুমকি দিয়েছে সন্ত্রাসি বাদশা বাহিনী।

চকরিয়া থানার জিডি সূত্রে জানা যায়, মতিন চৌধুরীর চকরিয়া পৌরশহরে, কোচ পাড়া ৮নং ওয়ার্ডের মজিদিয়া মাদ্রাসা রোডের (হোল্ডিং নং-৩৩) এর বসত বাড়ীতে মজিদিয়া মাদ্রাসা পাড়া ও চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের পূর্ব নিজপাখালী এলাকার মৃত কবির আহমদের পুত্র মোঃ বাদশা মিয়া অনধিকার প্রবেশ করে ২টি বড় আকারের নারিকেল গাছ কেটে দিয়ে তার ঢাল-পালা নিয়ে যায়।

ঘটনার দিন ১৫ অক্টোবর বিকাল ৩ টার দিকে সন্ত্রাসি বাদশার নিকট গাছকাটার বিষয়ে ভুক্তভুগী প্রতিবাদ করলে সে প্রকাশ্যে বসত ভিটা ছেড়ে চলে যাওয়ার বলে  এবং না গেলে সে আমাকে প্রাণ নাশের হুমকি দেয় । মতিনকে প্রকাশ্যে অশ্লিল ভাষায় গালাগাল মন্দ করে।

এই বিষয়ে অভিযুক্ত সন্ত্রাসি বাদশার বিরুদ্ধে গতকাল চকরিয়া থানায় একটি জিডি করা হয়েছে। যার জিডি নং-৬৯৬, তাং- ১৫/১০/২০২২ ইংরেজী।

চকরিয়া থানা পুলিশ জানায়, জিডির সূত্র ধরে তদন্ত স¦াপেক্ষে অপরাধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হইবে।

 

পাঠকের মতামত: